Cart

সারোয়ার সাহেব থাকেন সুদূর ফিনল্যান্ডে!!! 

গত কয়েক মাস যাবত নিয়মিত আমাদের সাথে যোগাযোগ করতেন।

উদ্যেশ্য একটাই উনি যেদিন দেশে আসবেন সেদিন এয়ারপোর্ট এ রুটি মেকার দিতে হবে। উনি নিজে হাতে রুটি মেকার উনার মাকে দিতে চান।

 

আজ উনি দেশে এসেছেন, আর আমরা ওনার কাছে Magic Ruti Maker – ম্যাজিক রুটি মেকার পৌছে দিয়েছি।

উনি ভিশন খুশি 

 

আশাকরি উনার মা ও অনেক খুশি হবেন রুটি মেকার পেয়ে।

ম্যাজিক রুটি মেকার মানুষের মুখে হাসি ফোটায়।

উনায় মায়ের অনুভুতি আগামীকাল জানাবো…

পরের দিনঃ 

উনি ফোন করে বললেন ভাই আপনাকে ধন্যবাদ অনেক ভালো আপনাদের রুটি মেকার বাসার সবাই ভিশন খুশি আর আমার মায়ের কষ্ট অনেকটা কমে গিয়েছে এই জন্য আপনাদের আবার ধন্যবাদ।

 

ম্যাজিক রুটি মেকার একটা ম্যাজিকাল ডিভাইস যেটায় আসলে কোণ জাদু নেই। কিন্তু ম্যাজিক রুটি মেকার গর্বিত সারোয়ার সাহেবের মায়ের মত প্রায় ১০ হাজার মায়ের মুখে হাসি ফোটাতে পেরে।

 

অনেকেই মায়ের জন্য গিফট খুঁজেন, আর সে গিফট যদি এমন হয় যা মায়ের কষ্ট কমিয়ে দিতে পারে তাহলে কেমন হয়? মাকে খুশি করতে গিফট যে দিতেই হবে টা কিন্তু নয়, তাকে একটু সময় দিন; তাতেই মা ভিশন খুশি হবে।

 

বাবা মাকে খুশি করার কিছু উপায়ঃ 

 

বন্ধু-বান্ধব কিংবা প্রিয় মানুষটার জন্মদিনসহ অন্যান্য বিশেষ দিনগুলো আমাদের সব ঠোটস্থ থাকে ! ঠিক একইভাবে বাবা-মার জন্মদিন, বিবাহ বার্ষিকীও মনে রাখুন। তাদেরকে বিভিন্ন ভাবে সারপ্রাইজ করুন। তারা আজীবন মনে রাখতে পারে এমন কিছু করুন। আপনার সেই একদিনের প্রয়াস তাদেরকে টানা অনেকদিন এমনকি কয়েক বছর পরেও খুশি করে তুলতে যথেষ্ট।

 

সময় সুযোগ পেলেই বন্ধু বান্ধবের সাথে ঘুরতে যাওয়া আমাদের অভ্যাস হয়ে দাঁড়িয়েছে। এটাকে আমি খারাপ বলছি না, এটা ভালো। তবে ছুটি পেলে, সময় পেলে কখনো বাবা-মাকে নিয়েও ঘুরে আসুন কোথাও থেকে। বাবা-মা আমাদের জোর করে কোথাও ঘুরতে না নিয়ে গেলে সাধারণত তাদের সাথে ঘুরতে যাওয়া হয়না। কিন্তু এই অভ্যাসটা যদি আমরা ত্যাগ করতে পারি তাহলেই মঙ্গল। তাদের সাথে স্বেচ্ছাতেই ঘুরতে যাওয়ার অভ্যাস করতে হবে। পাশাপাশি সময়-সুযোগ হলেই তাদেরকে নিতে কোথাও থেকে ঘুরে আসুন। এতে একই সাথে তাদের সাথে অনেক সময় কাটানো যাচ্ছে আর ঘোরাও হচ্ছে।

তাদের চাহিদা পূরণ করুন

তাদের কখন কি লাগে সেটার দিকে একটু নজড় রাখতে হবে। হয়তো দেখা গেলো কখনো আপনার বাবা-মার সরষে ইলিশ খেতে ইচ্ছে হলো। তখন সামর্থ থাকলে তাদের সেই ইচ্ছে পূরণ করে দিন। ঈদে-পূজোয় আর সবার পাশাপাশি তাদেরও যেন পর্যাপ্ত কাপড় সহ আরো বিষয়াদির শখ মিটে সেদিকেও খেয়াল রাখতে হবে। খাবার দাবারের দিক দিয়ে কখনোই যেন তারা কম না পান, আর সবার মতোই সমান অধিকার পান সেটা নিশ্চিত করতে হবে।

সংসারের প্রয়োজনে তাদের সহায়তা করুন

যদি সংসারের কোন কাজে আপনার প্রয়োজন পড়ে তাহলে সেখানে সর্বাত্মক সহায়তা করার চেষ্টা করুন। বাবা-মা একদিন বাজার করতে দিলে বা সদাই পাতি আনতে দিলে হাজারো অজুহাত তৈরী করে ফেলি। কিন্তু কেন? যদি আমরা অজুহাত না বানিয়ে তাদেরকে কাজটা করে দেই তাহলে তাদের অনেক উপকার হচ্ছে। সেই সাথে সংসারের কাজেও সহায়তা করা হচ্ছে। এমনইভাবে সংসারের নানা প্রয়োজনে আমাদের এগিয়ে আসতে হবে।

ম্যাজিক রুটি মেকার সম্পর্কে খুঁটিনাটি তথ্য জানতে ভিজিট করুন

http://www.magicrutimaker.com/faq/

www.magicrutimaker.com
Phone: 01711305889

Magic Ruti Maker Best Gift for Mom

Categories: News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

0

Your Cart