Cart

ম্যাজিক রুটি মেকার যাত্রা শুরু করে ২০১৫ সালে! আমরা সব সময় চেয়েছি এমন একটা সমাধান আনতে যেটা কষ্ট কমাবে, সময় বাচাবে আর খরচ কমাবে!
আর Magic Ruti Maker – ম্যাজিক রুটি মেকার এ রয়েছে এই সব করি গুনাগুন। ম্যাজিক রুটি মেকার তাদের জন্য যারা গোল রুটি বানাতে পারে না। রুটি মানচিত্রের মতো হয় এবং রুটি গোল না হওয়া কারনে অনেকেই আছে হাসাহাসি করে হাসি পাত্র থেকে বাঁচানোর জন্য আমরা নিয়ে এসেছি ম্যাজিক রুটি মেকার ।কর্মজীবী মহিলাদের জন্য ম্যাজিক রুটি মেকার অসাধারন কাজ করে থাকে। চাকুরী করার ক্ষেত্রে অনেকের তেমন সময় পায় না কিন্তু রুটি বানাতেই হবে, তাদের জন্যই ম্যাজিক রুটি মেকার। অনেকেই স্বাস্থ্যের প্রতি খেয়াল রেখে রুটি খেতে চায় কিন্তু অলসতার কারনে রুটি খায় হয় না তাদের জন্য বলছি মাত্র ২ সেকেন্ড এ রুটি হয়ে যাবে।অনেকের ডায়বেটিকস আছে, তাদের দুই বেলা রুটি খেতেই হয় কিন্তু রুটি বানানো ঝামেলা মনে করে রুটি বানানো হয় না তাদের কষ্ট থেকে মুক্তি দেওয়ার জন্য আমরা নিয়ে এসেছি ম্যাজিক রুটি মেকার । শুধু রুটি কেন ম্যাজিক রুটি মেকার দিয়ে আপনি চাইলে বানাতে পারেন লুচি, পুরি, সিঙ্গারা সমুচার ডো, পরটা, এমনকি আপনি চাইলে ফুচকা বা পাঁপড় ও বানাতে পারেন। অনেকেই নানান রকম পিঠা তৈরি করে থাকেন এই ম্যাজিক রুটি মেকারের সাহায্যে। অনেকেই আছে চালের রুটি খেতে অনেক বেশি পছন্দ করে কিন্তু ঝামেলা ও কষ্টের কারনে চালের রুটির কথা মুখে আনতে ভয় পায়, তাদের বলছি আর নয় কষ্ট আর ঝামেলা আজই নিয়ে আসুন ঘরে ম্যাজিক রুটি মেকার। Magic Ruti Maker – ম্যাজিক রুটি মেকার  এখন ১৬ হাজার পরিবারের প্রতিদিনের সঙ্গী। আপনাদের সময় বাঁচাতে পেরে এবং কষ্ট কমাতে পেরে আমরা গর্বিত।

কি দিয়ে তৈরি :

রুটি মেকার গুলি মেহগনী (সারি) কাঠের তৈরি।

সাথে কি কি ফ্রি পাচ্ছেন?

• ২০০ ফিট রুটি পেপার (ফ্রী)
• রুটি পেপার লাগানোর টেপ (ফ্রী)
• রুটি প্রেস (ফ্রী)

আমাদের দেওয়া রুটি পেপার এর এক রোল এ ৩.৫-৪ বছর চলবে অনায়েসে।
একবার রুটি পেপার পরিবর্তন করে অনায়েসে ২০-২৫ দিন চালানো যাবে। সিদ্ধ আটার রুটিতে তেল বা বাড়তি গুড়া দেবার প্রয়োজন হয় না।

কেন ম্যাজিক রুটি মেকার কিনবেন?

আপনি বদলে ফেলুন আপনার রুটি বানানোর পদ্ধতি! পাচ্ছেন ১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি। আর ও ৩ বছরের ওয়ারেন্টি। থাকছে বাসায় নিয়ে গিয়ে ট্রায়েলের ব্যবস্থা। আমাদের রুটি মেকার দিয়ে কাজ করা এতই সহজ যে এর জন্য বাড়তি ভিডিও টিউটোরিয়ালের বা ম্যানুয়ালের দরকার পড়ে না!যে কোন বয়সের মানুষ ব্যবহার করতে পারবেন, এমনকি অসুস্থ ব্যক্তিরাও এটি ব্যবহার করতে পারবেন।

আমাদের কাছে পাবেন ৩ টি মডেলঃ

 #Easy_Regular: রেগুলার প্রাইস 2900 Taka (রুটির সর্বোচ্চ সাইজ ৭.৫ ইঞ্চি) 

#Easy_Supreme: রেগুইলার প্রাইস 3200 Taka (রুটির সর্বোচ্চ সাইজ ৭.৫ ইঞ্চি)

#Expert_Model: রেগুইলার প্রাইস 3800 Taka (রুটির সর্বোচ্চ সাইজ ৯ ইঞ্চি)

ডেলিভারি চার্জ ঢাকার ভিতর ফ্রি ( ১০ ই ফেরুয়ারি পযন্ত ) ঢাকার বাহিরে ২০০ টাকা।

ঘরে বসে পেতে এখনি কল করুন 01711305889

অথবা ইনবক্স করুন,অথবা আপনি সরাসরি আমাদের ওয়েব সাইড থেকে অর্ডার করতে পারে।

ধন্যবাদ

Categories: Uncategorized

1 Comment

S A Sinha · March 28, 2019 at 3:10 PM

We think, we need a Magic Ruti Maker Expert Model for our family use. Let us know your expert opinion, merits, demerits , discount (if any).
Thank you,
Shabbir
01713033441

Leave a Reply

Avatar placeholder

Your email address will not be published. Required fields are marked *

0

Your Cart